এসএসসি রেজাল্ট ২০২০ কবে দিবে জেনে নিন SSC Exam Result 2020 Published Date

এসএসসি রেজাল্ট ২০২০ কবে দিবে জেনে নিন SSC Exam Result 2020 Published Date

SSC Exam Result 2020 Published Date | এস এস সি রেজাল্ট ২০২০ কবে দিবে জেনে নিন SSC Dakhil Result 2020

Watch This News About SSC Exam Result 2020



করোনাভাইরাসের কারণে অনিশ্চয়তার মুখে পড়া এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ করা হবে ৩১ মে। ওই দিন সকাল ১০টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ২০২০ সালের এসএসসির ফল প্রকাশ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয় থেকে এই তথ্য নিশ্চিত করা হয়।
গত ফেব্রুয়ারিতে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়। তাতে মোট পরীক্ষার্থী ছিল প্রায় সাড়ে ২০ লাখ। স্বাভাবিক সময় থাকলে এ মাসের প্রথম সপ্তাহের দিকে ফল প্রকাশের কথা ছিল। কিন্তু করোনার কারণে তা অশ্চিয়তার মুখে পড়ে। এ অবস্থায় কিছুদিন আগে শিক্ষা বোর্ডগুলোর পক্ষ থেকে বলা হয়, চলতি মাসের মধ্যেই ফল প্রকাশ করা হবে। সেই লক্ষ্যেই প্রস্তুতি নেওয়া হয়েছে। পরীক্ষার ফল প্রকাশের প্রস্তুতি প্রায় সম্পন্ন করেছে শিক্ষা বোর্ডগুলো।

Search Tags:এস এস সি রেজাল্ট ২০২০ কবে দিবে,SSC Exam Result 2020 BD,২০২০ সালের এসএসসি পরীক্ষার ফলাফল,এস এস সি রেজাল্ট ২০২০- নম্বর সহ এসএসসি পরীক্ষার ফলাফল ২০২০,দাখিল ভোক এবং এসএসসি রেজাল্ট ২০২০,এসএসসি ফলাফল ২০২০ প্রকাশিত হবে মে মাসে,এস এস সি ও সমমান পরীক্ষার ফলাফল ২০২০,এসএসসি রেজাল্ট ২০২০,নাম্বার সহ রেজাল্ট ssc,ssc রেজাল্ট 2020,Dakhil result 2020,SSC Dakhil Exam Result 2020 Published,৬ মে ফল প্রকাশ হবে এসএসসি রেজাল্ট ২০২০,ssc pass marks 2020,ssc result 2020,ssc result 2020 date,ssc exam news 2020,ssc exam folafol 2020

Catagories